আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৪৫

অধ্যাপক তেজেন্দ্র কুমার চন্দের পরলোকগমন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের প্রাণি বিদ্যা বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক তেজেন্দ্র কুমার চন্দ শুক্রবার(৬ জুলাই) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরলোকগমন করেছেন। মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। শনিবার(৭ জুলাই) টাঙ্গাইলের রাণী দিনমনি শ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
তেজেন্দ্র কুমার চন্দ ১৯৬৭ সালে সা’দত কলেজের প্রাণি বিদ্যা বিভাগে যোগদান করেন। ১৯৮৪ সাল পর্যন্ত তিনি এখানে কর্মরত ছিলেন। ১৯৮৪ সালে তিনি রাজবাড়ী সরকারি কলেজে যোগদান করেন। কর্মজীবনের বেশিরভাগ সময় তার রাজবাড়ী কলেজে কেটেছে। ২০০১ সালে তিনি ফরিদপুর সরকারি ইয়াসিন কলেজ থেকে অধ্যক্ষ হিসেবে অবসর নেন। এরপর থেকে টাঙ্গাইল শহরের রেজিস্ট্রিপাড়া এলাকায় নিজ বাস ভবনে বসবাস করছিলেন।
অধ্যাপক তেজেন্দ্র কুমার চন্দের বড় মেয়ে ¯িœগ্ধা চন্দ খুলনার সরকারি সুন্দরবন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক ছিলেন। গত বছরের জানুয়ারিতে তিনি পরলোকগমন করেন। তার (তেজন্দ্র কুমার চন্দ) মেঝ মেয়ে শাওনী চন্দ নাগরপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক। ছোট মেয়ে তনুভা চন্দ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চর্ম রোগ বিভাগের মেডিকেল অফিসার। একমাত্র ছেলে তন্ময় চন্দ ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি লাভের পর টাঙ্গাইলের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত আছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno