আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:২৪

অধ্যাপক মিন্টুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন

 

দৃষ্টি নিউজ:

তথ্যমন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তামান্না মুস্তারীর বাবা পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক অধ্যাপক মোস্তাফিজুর রহমান মিন্টুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যোগীপাল গ্রামের বাড়িতে বুধবার(২১ নভেম্বর) দোয়া মাহফিল ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। উল্লেখিত কর্মসূচিতে আত্মীয়-স্বজন, মরহুমের সহকর্মী, বন্ধু-বান্ধব ও সহমর্মীদের অংশ গ্রহন করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
অধ্যাপক মোস্তাফিজুর রহমান মিন্টু শিক্ষকতার পাশাপাশি সর্বশেষ পানি উন্নয়ন বোর্ডের পরিচালক ছিলেন। তিনি ২০১৭ সালের ২০ অক্টোবর ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে এবং সহকর্মী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পরিবার ঢাকাস্থ রামপুরায় স্থায়ীভাবে বসবাস করছেন। স্ত্রী সাদেকুন্নাহার মতিঝিল টিএন্ডটি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ। বড় মেয়ে ফারিদেল মুস্তারী বারডেম হাসপাতালের কনসালটেন্ট হিসেবে কর্মরত। ছোট মেয়ে তামান্না মুস্তারী তথ্যমন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত।
অধ্যাপক মোস্তাফিজুর রহমান মিন্টু অবসরকালীন সময়ে তার গ্রামে সমাজসেবামূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন। তার এলাকায় দরিদ্র শিক্ষার্থীদের বিনামূল্যে বই, চিকিৎসা, দশটি স্থানীয় মক্তব, বৃক্ষরোপনসহ নানা উন্নয়নমূলক কাজ করে গেছেন। মরহুমের পরিবার তার আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno