আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:১১

আওয়ামীলীগ থেকে আমাকে আলাদা করার সুযোগ নেই :: মুরাদ সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ মুরাদ সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধু মানেই আওয়ামী লীগ, আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু। আমি বঙ্গবন্ধুর সৈনিক, আওয়ামীলীগ থেকে আমাকে আলাদা করার সুযোগ নেই। আগামি জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আমি আপনাদের দোয়া ও ভোট প্রার্থী। তিনি বলেন, টাঙ্গাইল জেলায় অনেক উন্নয়ন হলেও টাঙ্গাইল-৫ (সদর) আসনে অযোগ্য নেতৃত্বের কারণে জনগনের প্রত্যাশীত উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত হলে এই এলাকার উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলবো। তিনি বৃহস্পতিবার(১১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল পৌরউদ্যানে নাগরিক কমিটি আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
টাঙ্গাইল-৫ (সদর) আসনের চরাঞ্চল ও পৌর এলাকার বিভিন্ন স্থান থেকে বৃষ্টি উপেক্ষা করে নানা শ্রেণি-পেশার হাজার হাজার নারী-পুরুষ ও নেতাকর্মী সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে পৌর উদ্যানে এসে সমবেত হয়। দুপুরের দিকে পৌর উদ্যান কানায় কানায় ভরে ওঠে জনসভা বিশাল সমাবেশে পরিণত হয়।
জনসভায় মুরাদ সিদ্দিকী বলেন, ইতোমধ্যে টাঙ্গাইল থেকে মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু ও হত্যাকারীদের কোণঠাসা করেছি। আগামিতে নির্বাচিত হলে টাঙ্গাইলকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করব। স্মৃতিচারণ করে তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়। ওই সময়ে দেশের মানুষ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করারও সাহস পায়নি। বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বে সে সময় বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদ সহ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। বঙ্গবন্ধুর পরিবারের সাথে আমার পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

তিনি বলেন, আজকে কিছু কিছু টাউট ভন্ড ব্যবসায়ীরা, রাজনীতিকরা এরশাদ সাহেবের কাছ থেকে টাকার বিনিময়ে রাজনীতি কিনে এনেছেন, জেলার পদ কিনে এনেছেন। রাজনীতি বিক্রি করে দিলেন এরশাদ সাহেব। এরকম লোক যদি রাজনীতিতে আসে, জনগণের ভবিষ্যৎ কি? যে রাজনীতি মানুষকে পণ্য হিসেবে নেয়, আমি সেই রাজনীতি করতে আসিনি।
বীরমুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রমের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ফজলুল হক বীরপ্রতিক, মুরাদ সিদ্দিকীর সহধর্মিনী নিহার সিদ্দিকী, সাবেক আওয়ামী লীগ নেতা মাহমুদ মামুন খান, সাবেক ছাত্র নেতা নওশাদ আহমেদ নবীন, প্রশান্ত পাল চৌধুরী, আসাদুজ্জামান মনি আরজু, জাহাঙ্গীর আলম প্রমুখ।
মুরাদ সিদ্দিকী আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে জনগণের ভোটে বিজয়ী হয়েছিলাম। কিন্ত আমার সেই বিজয়কে ভোট ডাকাতির মাধ্যমে ছিনিয়ে নেয়া হয়েছে। এবার জনগণ প্রত্যেকটা ভোট কেন্দ্র পাহারা দিয়ে তার সমচিত জবাব দিবে। তিনি বলেন, নির্বাচিত হলে টাঙ্গাইলের অবহেলিত চরাঞ্চলের উন্নয়ন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলবো।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno