আজ- ২২শে মার্চ, ২০১৯ ইং, ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৩৪

আন্তঃউপজেলা ক্রিকেটে টাঙ্গাইল ও ঘাটাইল প্রেসক্লাব জয়ী

 

দৃষ্টি নিউজ:


অসাধারণ বোলিং নৈপুন্যে টাঙ্গাইল প্রেসক্লাব ৯ উইকেটে কালিহাতী প্রেসক্লাবকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।
টাঙ্গাইল স্টেডিয়ামে শনিবার(১৬ ফেব্রুয়ারি) বিকালে অনুষ্ঠিত টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেণ্টের ‘খ’ গ্রুপের ম্যাচে টাঙ্গাইল প্রেসক্লাব মুখোমুখি হয় কালিহাতী প্রেসক্লাবের। টস জয়ী কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত গ্রহণ করে। প্রথমে কালিহাতী প্রেসক্লাব ১৮.৩ ওভারে সুমন কুমার রায় ও আবু সাঈদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৮৪ রানে অলআউট হয়। দলের পক্ষে আনিসুর রহমান শেলি সর্বোচ্চ ১৭, মেহেদী হাসান মৃদুল ১৩ ও অলক কুমার দাস অপরাজিত ১০ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের সুমন কুমার রায় ও আবু সাঈদ ৩টি করে উইকেট দখল করে। দ্বিতীয় ইনিংসের শুরুতে টাঙ্গাইল প্রেসক্লাব তাদের উদ্বোধনী ব্যাটসম্যান মালেক আদনানকে হারিয়ে চাপে পড়ে। পরে ইফতেখারুল অনুপম ও শামীম আল মামুনের চমৎকার ব্যাটিং নৈপুন্যে ১৪.২ ওভারে ১টি উইকেট হারিয়ে ৮৮ রান করে জয়লাভ করে সেমিফাইনালে উন্নীত হয়। দলের পক্ষে শামীম আল মামুন ৪২, ইফতেখারুল অনুপম ২৪ রান করে। বিজিত কালিহাতী প্রেসক্লাবের অধিনায়ক কাজল আর্য ১টি উইকেট দখল করে।
এছাড়া দিনের প্রথম খেলায় ঘাটাইল প্রেসক্লাব ৬ উইকেটে নাগরপুর প্রেসক্লাবকে পরাজিত করেছে। নাগরপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৬ রান করে। দলের পক্ষে তোফায়েল আহমেদ রনি সর্বোচ্চ ১৩ রান করে। বোলিংয়ে ঘাটাইল প্রেসক্লাবের মিলন ও আতিকুর ২টি করে উইকেট দখল করে। জবাবে ঘাটাইল প্রেসক্লাব ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৮ রান করে। দলের পক্ষে মিলন সর্বোচ্চ ৫৪ রান করে। বিজিত দলের এবি সিদ্দিক ২টি ও তোফায়েল আহমেদ রনি ১টি উইকেট দখল করে।
রোববার (১৭ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল প্রেসক্লাব ও বাসাইল প্রেসক্লাব। দুপুরে সখীপুর প্রেসক্লাব ও গোপালপুর প্রেসক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno