আজ- ১৬ই জুলাই, ২০১৮ ইং, ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  সকাল ৮:৪৭

আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও সিএনজি চোরসহ গ্রেপ্তার ৩

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও সিএনজি চালিত অটোরিকশা চোরসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দেলদুয়ার উপজেলার চন্ডী উত্তর পাড়ার মো. সায়েদ আলীর ছেলে আশরাফুল ইসলাম বেপারী (২৭), বাসাইল উপজেলার কাশিলের রিয়াজ উদ্দিনের ছেলে ফরিদ মিয়া (৩৬) এবং মির্জাপুর উপজেলার পাথরঘাটার মো. বরকত আলীর ছেলে মো. সাইদুল ইসলাম (২৬)। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই সিএনজি চালিত অটো রিকশা উদ্ধার করা হয়।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, ১৭ জুন রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় টাঙ্গাইল মডেল থানার একদল পুলিশ শহরের জেলা সদর এলাকার হেলিপ্যাডের কাছে একটি সিএনজি চালিত অটোরিকশাকে সিগনাল দেয়। অটোরিকশাটি না দাড়িয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। এ সময় টহল টিমে থাকা এসআই ওমর ফারুক, এসআই মাসুদ আল মামুন, এসআই রিপন চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্স তাদের ধাওয়া করলে তারা সিএনজি চালিত অটোরিকশাটি রেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করেও গ্রেপ্তার হয়। জিজ্ঞাসাবাদে তারা সিএনজি চালিত অটোরিকশাটি চুরি করে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।
ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত ফরিদ মিয়া আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলার একাধিক থানায় ডাকাতি মামলা রয়েছে। এছাড়া আশরাফুলের নামে দেলদুয়ার থানায় চুরি, ছিনতাই, ডাকাতির একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno