আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫২

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এস আকবর খানের গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক পিপি এস আকবর খান বুধবার(৭ নভেম্বর) সন্ধ্যায় পৌর এলাকায় গণসংযোগ করেছেন।
গণসংযোগকালে তিনি ঘাটাইল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে মতবিনিময় করেন ও নৌকার পক্ষে ভোট চান। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ভোটারদের অবহিত করেন এবং তাদের মাঝে লিফলেট বিতরণ করেন। গণসংযোগকালে এস আকবর খান বলেন, বর্তমান সরকার মুখে নয়- কাজে বিশ্বাসী। বিগত নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনী যে ওয়াদা করেছিলেন তার সিংহভাগ বাস্তবায়ন হয়েছে। বাস্তবায়নকৃত কাজের মধ্যে পদ্মাসেতু নির্মাণ কাজ চলমান, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা প্রদান, শ্রমিকদের মজুরি বৃদ্ধি, জেলেদের খাদ্যে সহায়তা প্রদান, বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ, মাথাপিছু আয় বৃদ্ধি ও দারিদ্রতা হ্রাস, মাতৃত্বকালীন ভাতা প্রদান ও মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, গরীব ছাত্র-ছাত্রীদের উপবৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, বেসরকারি শিক্ষকদের চাকুরি জাতীয়করণ, সমুদ্র সীমানা বিজয় ও পায়রা সমুদ্র বন্দর নির্মাণ, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান ইত্যাদি জনগণের মাঝে তুলে ধরেন।
এছাড়াও প্রতি উপজেলায় একটি করে সরকারী মাধ্যমিক বিদ্যালয় এবং একটি করে কলেজ জাতীয়করণ, বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণ এবং শিক্ষকদের চাকুরি শতভাগ জাতীয়করণ করে তাদের ভাগ্য উন্নয়নের চাকা ঘুরিয়ে দিয়েছে বলে মন্তব্য করেন তিনি।
তিনি আরো বলেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের দুর্র্দিনে তৃণমূল আওয়ামীলীগকে সুসংগঠিত করে দলকে ধরে রেখেছিলাম। আশা করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার টিকেট দিবেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক মো. মজিবুর রহমান, যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, যুগ্ম-আহবায়ক ও পৌর মেয়র শহীদুজ্জামান খান, সাবেক জিএস রবিউল আলম তমাল, অঅওয়ামী যুগলীগ নেতা মো. শহিদুল ইসলাম আয়নাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. দুলাল উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক, জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মো. দুলাল মিয়া, যুগ্ম-আহ্বায়ক এমদাদুল হক মিলন, লাল মিয়া, বজলু, লোকের পাড়া আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক প্রফেসর মিন্টু, যুবলীগনেতা হিরণ খান ও সমান গণি প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno