আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৪২

আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নতি হয় :: তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:


তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের উন্নতি হয়, দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়, মানুষের দুঃখ কষ্ট কমে এবং মাদক-সন্ত্রাস কমে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকা আমাদের সবার দায়িত্ব। বুধবার(১৩ জুন) দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বিভিন্ন এলাকার মানুষের মাঝে ঈদ উপলক্ষে নতুন শাড়ি বিতরণকালে তথ্য প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য অনেক কাজ করেছেন। মাতৃত্বকালীন ভাতা ও মাতৃত্বকালীন ছুটির ব্যবস্থা করেছেন। আগামি নির্বাচনের আগে অনেকেই আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বদনাম করবে ও বিভিন্ন কুৎসা রটাবে। এসব গুজবে কান না দিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিতে হবে- আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে হবে। 
আটিয়া ইউনিয়নের সিলিমপুর এমএ করিম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।
অনুষ্ঠানে সহস্রাধিক মানুষের হাতে ঈদ বস্ত্র তুলে দেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno