আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫২

উত্তরবঙ্গগামী যানচলাচলে ধীরগতি

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে মঙ্গলবার(২১ আগস্ট) যানবাহনের প্রচন্ড চাপ রয়েছে, তবে যানজট নেই। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উত্তরবঙ্গগামী যানবাহনগুলো অত্যন্ত ধীরগতিতে চলাচল করেছে। আবার কোন কোন স্থানে খন্ড খন্ড যানজটেরও সৃষ্টি হয়।
বঙ্গবন্ধুসেতু পূর্বপ্রান্তে রাতে টোল আদায় কিছু সময় বন্ধ থাকার কারণে সেতু এলাকায় যানজটের সৃষ্টি হয়। ফলে এলেঙ্গা থেকে ভূঞাপুর পর্যন্ত প্রায় ২০কিলোমিটার আঞ্চলিক সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এছাড়া দুপুরে করটিয়া থেকে রাবনা বাইপাস পর্যন্ত মহাসড়কে যানজট লক্ষ্য করা যায়। গাজিপুরের চন্দ্রা থেকে মির্জাপুর পর্যন্ত থেমে থেমে যান চলাচল করতে দেখা গেছে। টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস, এলেঙ্গা বাসস্ট্যান্ডে দেখা যায় জীবনের ঝুঁকি নিয়ে ট্রাক ও বাসের ছাদে মানুষ ছুটে চলছেন নাড়ীর টানে। যানবাহনের ধীরগতি ও প্রচন্ড রোদে ভোগান্তির শিকার হচ্ছেন তারা।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আজিজুর রহিম তালুকদার বলেন, রাতে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় কিছু সময় বন্ধ থাকায় সেতু এলাকায় যানজট ছিল। যানবাহনের অতিরিক্ত চাপ থাকায় উত্তরবঙ্গগামী যানগুলো ধীর গতিতে চলছে।
গোড়াই হাইওয়ে পুলিশের ওসি একেএম কাউছার বলেন, টাঙ্গাইল এলাকায় মহাসড়কে যানচলাচলের ধীরগতি রয়েছে তবে যানবাহন আটকে নেই।
টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ঈদুল আযহায় ঘরমুখো মানুষের নির্বিঘেœ বাড়ি ফেরা নিশ্চিত করতে মহাসড়কে টাঙ্গাইল জেলা পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। পুলিশের ৭২৩ জন সদস্য ও ২০০ জন আনসার সদস্য নিরলসভাবে কাজ করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno