আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৩

একাট্টা হয়ে মনোনয়ন কিনলেন কালিহাতীর তিন প্রার্থী

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনলেন তিন প্রার্থী। তারা হচ্ছেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি(১) ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী এবং জেলা আওয়ামীলীগের সদস্য ও এফবিসিসিআই’র পরিচালক আবু নাসের। তারা তিন প্রার্থী একাট্টা হয়ে দলীয় মনোনয়নপত্র কিনেন এবং জমা দেন। তাদের দাবি, কালিহাতী উপজেলা আ’লীগের নিরঙ্কুশ ঐক্যবদ্ধতাকে গুরুত্ব দিয়ে ও কালিহাতীর আওয়ামী ঘরাণার মানুষের বৃহত্তর স্বার্থে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের যে কোন একজনকে মনোনয়ন দিবেন।
তাদের মধ্যে মোজহারুল ইসলাম তালুকদার ১৯৯৬ সাল থেকে দলীয় মনোনয়নের প্রত্যাশা করছেন। তিনি আওয়ামীলীগের দুঃসময়ে নেতাকর্মীদের আগলে রেখে ঐক্যবদ্ধ করে রেখেছেন। আবু নাসের ২০০৯ সাল থেকে মনোনয়ন প্রত্যাশী। জনতা ব্যাংকের পরিচালক হওয়ার সুবাদে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করে তিনি আলোচনায় আসেন। ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী চাকুরি থেকে অবসর নেয়ার পর দলীয় মনোনয়নের প্রত্যাশা করছেন। তিনি উপজেলা প্রতিটি মসজিদ-মন্দির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব-সংগঠনে ব্যক্তিগত অনুদান দিয়ে দানবীর হিসেবে পরিচিতি পেয়েছেন। সৎ, সজ্জন ও সাদা মনের মানুষ হিসেবে তিনি উপজেলায় সমধিক পরিচিত।
ওই তিন মনোনয়ন প্রত্যাশী বলেন, বর্তমান নিস্ক্রিয় এমপি হাছান ইমাম খান সোহেল হাজারি নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মধ্যে বিরোধ সৃষ্টি করার চেষ্টা করছেন। তিনি জামায়াত-বিএনপি এবং বিভিন্ন মামলার আসামিদের নিয়ে সভা-সমাবেশে যান। আওয়ামীলীগের কোন নেতাকর্মী তার সাথে নাই। তারা হাছান ইমাম খান সোহেল হাজারির পরিবর্তে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য দলীয় সভাপতির কাছে দাবি জানান। মনোনয়নপত্র উত্তোলনের সময় কালিহাতী উপজেলা আওয়ামীলীগ, ১৩টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার আ’লীগ, মহিলা আ’লীগ, ছাত্রলীগের নেতা এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno