আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৩

এমপি হাছান ইমাম খানকে আ’লীগের মনোনয়ন না দেয়ার আহ্বান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে সরকার দলীয় নিস্ক্রিয় এমপি হাছান ইমাম খানকে আওয়ামীলীগের মনোনয়ন না দেয়ার জন্য দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার(৮ নভেম্বর) বিকালে কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ধানগড়া বাংলা বাজার ময়দানে ইউনিয়ন আ’লীগ আয়োজিত জনসভায় এ আহ্বান জানান নেতারা।
নাগবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আলা উদ্দিনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কালিহাতী পৌরসভার সাবেক মেয়র আলহাজ আনছার আলী বিকম, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, এফবিবিসিআই’র পরিচালক ও জেলা আওয়ামীলীগের সদস্য আবু নাসের। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মোল্লা, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান মো. ছোরহাব আলী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, করটিয়া সাদত বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রনেতা মো. শওকত আলী প্রমুখ।
বক্তারা বলেন, হাছান ইমাম খান এমপি নির্বাচিত হয়ে কালিহাতীর গণমানুষের সাথে বেঈমানী করেছে। প্রাজ্ঞ রাজনীতিক আবদুল লতিফ সিদ্দিকী ও মহান স্বাধীনতার ইশতেহার পাঠক শাজাহান সিরাজের অবদানকে হরহামেশা কটাক্ষ করছেন। এখন তিনি উপজেলা আ’লীগের নেতা ও ইউপি চেয়ারম্যানদের নামে মিথ্যা অপবাদ দিয়ে কটাক্ষ করে বক্তব্য রাখছেন। বক্তারা বলেন, নিস্ক্রিয় এমপি হাছান ইমাম খান বিএনপি-জামায়াতের সাথে সখ্যতা গড়ে তুলেছেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের কোন নেতাকর্মী তার সাথে নেই। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন না দিয়ে অন্য যেকোন ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেয়া হলে বিপুল ভোটের ব্যবধানে নৌকা বিজয়ী হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno