আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫৪

করটিয়ায় ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত হওয়ায় বিক্ষোভ ॥ ৬ দোকান ভাংচুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় বৃহস্পতিবার(২৭ সেপ্টেম্বর) বিকালে ট্রাক চাপায় স্কুলছাত্রী নাফিজা আক্তার(১৪) নিহত হওয়ার ঘটনায় উতেইজত সহপাঠীরা বাস্ট্যান্ডের ৬টি দোকান ভাংচুর করেছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহত নাফিজা আক্তার করটিয়াস্থ আবেদা খানম স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ও বাসাইলের কাশিল গ্রামের মেহেদী হাসান রানার মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকাল চারটার দিকে নাফিজা স্কুল ছুটির পর কোচিংক্লাস করে সিএনজি চালিত অটো রিকশাযোগে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পাড় হওয়ার সময় ইটভর্তি দ্রুতগতির একটি ট্রাক নাফিজাকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে তার সহপাঠী ও উত্তেজিত জনতা বিক্ষেভ মিছিল করে। বিক্ষুব্ধরা ঘাতক ট্রাক সহ করটিয়া বাসস্ট্যান্ডে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় উত্তেজিত সহপাঠীরা করটিয়া বাসস্ট্যান্ডের আব্দুল কাদের, আমজাদ সওদাগর, লাকী সওদাগর, হান্নান সওদাগর, স্বপন সাহা ও নাজিম সওদাগরের ৬টি দোকান ভাংচুর করে। পরে টাঙ্গাইল মডেল থানার ওসি মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে এসে আগামি ২৪ ঘণ্টার মধ্যে ঘাতক ট্রাকের চালক ও সহকারীকে আটক করার আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুলিশ নাফিজার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু জানান, তিনি অচিরেই করটিয়া বাসস্ট্যান্ডের অবৈধ দোকানপাট ভেঙে দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক ও তার সহকারী পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno