আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:০৩

করটিয়ায় প্রতিবন্ধিদের ফ্রি মেডিকেল ক্যাম্প

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় মোহাম্মদ সা’দাৎ আলী খান পন্নী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (প্রতিবন্ধী স্কুল) উদ্যোগে শুক্রবার(১১ অক্টোবর) দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যম্প অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে বাক, দৃষ্টি ও মানসিক প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়। মোহাম্মদ সা’দাৎ আলী খান পন্নী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য সাজ্জাদ করিম খানের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, করটিয়া ইউপি চেয়ারম্যান মো. খালেকুজ্জামান চৌধুরী মজনু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রয়াত বায়েজিদ খান পন্নীর কন্যা ডা. উম্মতিজান মাখছুমা পন্নী, মুক্তিযোদ্ধা মানব কল্যাণ ফাউনডেশনের যুগ্ম-সম্পাদক এসএম শামছুল হুদা, প্রভাষক ডা. মাহবুব আলম মাহাফুজ, প্রধান শিক্ষিকা আয়শা বেগম, ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এনামুল হক বাপ্পা ও কোষাধ্যক্ষ আইনুল হক প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আবুল বাশার আনোয়ার। মেডিকেল ক্যাম্পে শতাধিক প্রতিবন্ধীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ সরবরাহ করা হয়।

উল্লেখ্য, টাঙ্গাইলের ঐতিহ্যবাহী পন্নী পরিবারের অকালপ্রয়াত সন্তান সা’দাৎ আলী পন্নীর স্মরণে ১৯৯১ সালে এ প্রতিবন্ধী স্কুলটির প্রতিষ্ঠাকাল থেকে প্রতিবন্ধীদের শিক্ষা, চিকিৎসা ও স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno