আজ- ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৩:৫৯

কালিহাতীতে অতিরিক্ত মদপানে দু’জনের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার উত্তর বেতডোবা গ্রামে শারদীয় দুর্গোৎসবে অতিরিক্ত মদ পান করে দুইজন নিহত ও অপর দুইজন অসুস্থ হয়েছেন। বৃহস্পতিবার(১০ অক্টোবর) ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভজন পালের ছেলে গোপাল চন্দ্র পাল(৩৫) এবং বুধবার(৯ অক্টোবর) রাতে উপজেলার উত্তর বেতডোবা পালপাড়া গ্রামে নিজ বাড়িতে দিনু পালের ছেলে আনন্দ পাল(৪৫) মারা যান।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার(৮ অক্টোবর) দুর্গোৎসবের বিজয়া দশমীর দিন কালিহাতী উপজেলার বেতডোবা পালপাড়া গ্রামে আনন্দ চন্দ্র পাল, গোপাল চন্দ্র পাল, টোকন পাল ও সুরঞ্জন পাল এক সাথে অতিরিক্ত মদপান করেন। একপর্যায়ে আনন্দ চন্দ্র পাল এবং গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ চন্দ্র পাল বাড়িতে চলে যান। উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে বুধবার রাতে নিজ বাড়িতে আনন্দ পাল মারা যান এবং বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়। এছাড়া একই সাথে অতিরিক্ত মদ্যপানের ফলে ওই গ্রামের টোকন পাল(৩৫) ও সুরঞ্জন পাল বুধবার রাতে অসুস্থ হয়। পরে পরিবারের লোকজন সুরঞ্জন পালকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয় এবং টোকন পালের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, দুর্গাপূজার বিজয়া দশমীর দিন অতিরিক্ত মদ্যপান করার ফলে ওই দুইজনের মৃত্যু হয়। এদের মধ্যে আনন্দ পালের মৃতদেহ নিজ এলাকায় বৃহস্পতিবার সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno