আজ- ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৫:০৮

কালিহাতীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর ত্রাণ বিতরণ

 

দৃষ্টি নিউজ:

যমুনার ভাঙন কবলিত টাঙ্গাইলের বিচ্ছিন্ন চরাঞ্চলের হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার(২৮ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী ব্যক্তি উদ্যোগে ওই ত্রাণ বিতরণ করেন।
যমুনার ভাঙন কবলিত কালিহাতী উপজেলার বিচ্ছিন্ন চরাঞ্চল আফজালপুর, বাসুরিয়া, কালাই ও জিদহ গ্রামের হতদরিদ্র অর্ধশত পরিবারের মাঝে ২০ কেজি করে চাল, দুই কেজি ডাল ও এক লিটার করে সয়াবিন তেল বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, গোহালিয়াবাড়ী ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, গোহালিয়াবাড়ী ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবু বকর, মাতব্বর মিজু সরকার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি(১) ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী ইতোমধ্যে উপজেলার নদী ভাঙন ও বন্যা কবলিত প্রায় তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।
প্রকাশ, কালিহাতী উপজেলার পশ্চিমাঞ্চলের গোহালিয়াবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যমুনা নদীর পশ্চিম তীরে অবস্থিত। আফজালপুর, বাসুরিয়া, কালাই ও জিদহ এই তিন গ্রাম একত্রে ৯নং ওয়ার্ড গঠিত। ওই এলাকার মানুষ প্রকিবছরই যমুনার ভাঙনের শিকার হয়। বিচ্ছন্ন হওয়ায় তারা সরকারি-বেসরকারি সাহায্য থেকে বরাবরই বঞ্চিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno