আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৫

কালিহাতীতে কথিত দুই জ্বীনের বাদশাহ শ্রীঘরে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দেউপুর গ্রামে রোববার(৫ মে) দুপুরে টাকা নিতে এসে এলাকাবাসীর গণপিটুনির শিকার হয়েছেন কথিত দুই জীনের বাদশাহ। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
আটককৃতরা হচ্ছেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার নদাপুর গ্রামের ডিপ্তি আকন্দের ছেলে মোখলেছুর রহমান (২৮) ও একই এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে আবু তাহের(৩৩)। এসময় তাদের কাছ থেকে একটি পিতলের পুতুল উদ্ধার করা হয়।
জানা যায়, বৃহস্পতিবার(২ মে) রাতে জীনের বাদশাহ পরিচয়ে কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের সুরুজ্জামানের সাথে মোবাইল ফোনে কথা বলেন মোখলেছুর রহমান ও আবু তাহের। এক পর্যায়ে কথিত ওই জ্বীনের বাদশাহ সুরুজ্জামানকে বলেন, ‘পাঁচ হাজার ১০০ টাকা দিলে তুই একটা সোনার পুতুল পাবি’। পরে তাদের কথামত সুরুজ্জামান পাশের এক মসজিদের দান বাক্সের উপর টাকা দিয়ে পুতুল নিয়ে আসেন। কথা ছিল পুতুলের প্যাকেট যেন আগেই না খোলা হয়। এরমধ্যে জ্বীনের বাদশাহরা আবার বলেন, ‘যদি ৫০ হাজার ১০০ টাকা দিস তাহলে তুই সোনার কলসি পাবি’। এদিকে, প্যাকেট খুলে দেখা যায় স্বর্ণের পুতুলটি পিতলের। সুরুজ্জামান বিষয়টি এলাকার কয়েকজনকে জানিয়ে মসজিদের দান বাক্সের উপরে কিছু পাঁচশ’ টাকার নোট আর কাগজ দিয়ে মোড়ানো একটি বান্ডিল রাখেন। রাতে ওই দুই প্রতারক টাকা নিতে এলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে ফেলে। পরে গণপিটুনি দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়।
সল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, যারা এ ধরনের প্রতারণা করে, তাদের দৃষ্টামূলক শাস্তি হওয়া দরকার।
এ বিষয়ে কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ওয়াহাব বলেন, গ্রামবাসী কথিত দুই জ্বীনের বাদশাহকে আটক করে পুলিশে খবর দেন। আমরা ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে এসেছি। দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্ততি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno