আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৫০

কালিহাতীতে ছাত্রদলের নবগঠিত তিনটি কমিটি বাতিলের দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা, কালিহাতী পৌরসভা ও এলেঙ্গা পৌরসভা শাখা ছাত্রদলের নতুন কমিটিকে অবৈধ উল্লেখ করে তা বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন সংগঠনের পদবঞ্চিত নেতাকর্মীরা। রোববার(২৩ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ওই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।
সাংবাদিক সম্মেলনে ছাত্রদলের পদবঞ্চিতরা অভিযোগ করে বলেন, যাদের নিয়ে কালিহাতী উপজেলা, কালিহাতী পৌরসভা ও এলেঙ্গা পৌরসভা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে- তাদের অধিকাংশই অছাত্র, বিবাহিত, চাকুরিজীবী, ব্যবসায়ী ও অরাজনৈতিক লোক। তারা আওয়ামী লীগের সাথে আঁতাত করে চলেন। উপজেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন এলাকায় অনুপস্থিত থেকে আরেক বিএনপি নেতা শুকুর মাহমুদকে দিয়ে কোন সম্মেলন ছাড়াই অবৈধভাবে ছাত্রদলের এই পকেট কমিটিগুলো গঠন করেন। অনতিবিলম্বে এই কমিটি বাতিল করে দলের জন্য নিবেদিত ও ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুন করে কমিটি গঠনের দাবি জানান তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কালিহাতী পৌরসভা ছাত্রদলের পূর্বের কমিটির আহ্বায়ক নিজাম উদ্দিন টুটুল। এছাড়া বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা ছাত্রদলের পূর্বের কমিটির যুগ্ম-আহ্বায়ক মুনজুর হাসান, আরিফ হোসেন ও আসলাম উদ্দিন তুহিন প্রমুখ। দলের অন্য নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর শেখ আমিনুল ইসলামকে আহ্বায়ক করে কালিহাতী উপজেলা, সুমন মিয়াকে আহ্বায়ক করে কালিহাতী পৌরসভা ও নূরুল ইসলামকে আহ্বায়ক করে এলেঙ্গা পৌরসভা শাখা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এই কমিটিগুলোর অনুমোদন দেন বলে সাংবাদিক সম্মেলনে উল্লেখ করা হয়।
সাংবাদিক সম্মেলনে জেলায় কর্মরত প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno