আজ- ২১শে অক্টোবর, ২০১৮ ইং, ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:৫২

কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় পরিবহনের চার ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার(৬ জুন) সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনার ফলে মহাসড়কে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধুসেতু পূর্ব পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
নিহতরা হচ্ছেন- দিনাজপুর সদর উপজেলার জমশেরের ছেলে জীবন (২৫), বিরল থানার তেঘরা গ্রামের আমিনুলের ছেলে মামুন (২৭) ও একই এলাকার মুন্না (২৮) এবং ভোদাগঞ্জ থানার ভাজনিয়া গ্রামের কৃষ্ণ (২৭)।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন জানান, কালিহাতী উপজেলার সরাতৈল নামকস্থানে পাথর বোঝাই ট্রাক ও খালি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় পরিবহনের চালকসহ ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুত্বর আহতাবস্থায় কৃষ্ণকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তিনি মারা যান। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে। নিহতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে।
তিনি জানান, দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno