আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:০৩

কালিহাতীতে দুর্ঘটনার কবলে সরকারি পাঠ্যবই বোঝাই ট্রাক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতীতে সরকারি পাঠ্যবই বোঝাই একটি ট্রাক খাদে পড়ে কয়েক হাজার বই পানিতে ভিজে ক্ষতিগ্রস্ত হয়েছে। শনিবার(১ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী উপজেলা পরিষদের গেটের কাছে এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, দুর্ঘটনা কবলিত ওই ট্রাকটিতে কালিহাতী এবং ঘাটাইল উপজেলার জন্য বরাদ্দকৃত আরআর প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কোম্পানির অষ্টম শ্রেণির এক লাখ ২১ হাজার ১২০ কপি সরকারি পাঠ্যবই ছিল। এ দুর্ঘটনায় প্রায় কয়েক হাজার বই ক্ষতিগ্রস্ত হয়।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, নারায়নগঞ্জ থেকে সরকারি পাঠ্যবই বোঝাই একটি ট্রাক টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী উপজেলা পরিষদ গেট পাড় হয়ে যায়। এ সময় ট্রাকটি পুনরায় উপজেলা পরিষদের ভিতরে প্রবেশের জন্য পিছানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পাঠ্যবইগুলো রক্ষার্থে পুলিশি পাহারায় বইগুলো উদ্ধার তৎপরতা চালানো হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে বলা যাচ্ছেনা বলেও জানান ওসি।
কালিহাতী উপজেলা শিক্ষা কর্মকর্তা রোকেয়া খাতুন জানান, দুর্ঘটনার কথা শুনেছি। শনিবার ছুটির দিন বলে তিনি বাড়িতে রয়েছেন। এ কারণে ক্ষতিগ্রস্ত বইয়ের সঠিক পরিমাণ বলতে পারেন নি। তবে এ উপজেলার বরাদ্দকৃত সকল বই ইতোপূর্বেই পেয়েছেন বলে জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno