আজ- ২৭শে মে, ২০১৯ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  সকাল ১০:৪৫

কালিহাতীতে মোজহারুল ইসলাম তালুকদারের বিরামহীন গণসংযোগ

 

দৃষ্টি নিউজ:


আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার টাঙ্গাইলের কালিহাতীতে বিরামহীন গণসংযোগ করে চলেছেন। তিনি উপজেলা সদর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সভা, সেমিনার ও উঠান বৈঠকের মাধ্যমে জনগণের কাছে ভোট প্রার্থনা করছেন। গণসংযোগে অংশ নিচ্ছেন আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা।
মোজহারুল ইসলাম তার স্বীয় সাংগঠনিক দক্ষতা, অব্যাহত গণসংযোগ এবং উন্নয়নমূলক কর্মকান্ড দিয়ে নিজের অবস্থান সুসংহত করেছেন। তিনি কালিহাতী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের টানা ২৮ বছরের সভাপতি এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য।
তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ায় উপজেলার প্রতিটি গ্রাম-মহল্লা এবং দলের নেতাকর্মীরা তার দীর্ঘদিনের ঘনিষ্ঠ সঙ্গী। ফলে গণসংযোগে বিশেষ সুবিধা ও জনগণের স্বত:স্ফুর্ততা পাচ্ছেন।
সাধারণ ভোটাররা জানান, দীর্ঘকাল থেকে মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতী উপজেলার মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি একজন ন্যায়পরায়ন রাজনীতিক ও স্পষ্টবাদী মানুষ হিসেবে সুপরিচিত। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় তিনি কালিহাতীতে উন্নয়ন কর্মকান্ডে নিজেকে ওতপ্রোতভাবে সম্পৃক্ত রেখেছেন।
মোজহারুল ইসলাম তালুকদার সম্পর্কে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, কালিহাতীর আওয়ামী লীগ ও মোজহারুল ইসলাম তালুকদার দুইটি সমার্থক শব্দ। তিনি তিল তিল করে কালিহাতীতে আওয়ামী লীগের সুদৃঢ় ভীত গড়ে তুলেছেন। উপজেলা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত আওয়ামী লীগকে দীর্ঘদিন যাবত সুসংগঠিত করে রেখেছেন। তার নিরলস পরিশ্রমের ফল আমরা সবাই ভোগ করছি।
গণসংযোগে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে মোজহারুল ইসলাম তালুকদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের সেবা করার জন্য রাজনীতি করি। আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, দলের নেতাকর্মীদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি বিশ্বাস করি কালিহাতীবাসী আবারো বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন। বিজয়ী হলে স্থানীয় এমপি তারুণ্যদীপ্ত নেতৃত্ব হাছান ইমাম খান সোহেল হাজারি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত কালিহাতী গড়ে তুলতে কাজ করবো।
উল্লেখ্য, আগামি ৩১ মার্চ চতুর্থ ধাপে কালিহাতীসহ টাঙ্গাইলে ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno