আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৪:৪৪

কালিহাতীতে যায়যায়দিনের ১৩ বছরে পদার্পণ অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলা জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে র‌্যালি, ইফতার ও দোয়া মাহফিল এবং কেক কাটার মধ্য দিয়ে যায়যায়দিনের ১৩ বছরে পদার্পণ অনুষ্ঠান বুধবার(৬ জুন) বিকালে উদযাপন করা হয়েছে।
বুধবার বিকালে স্থানীয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বগা রোড, হাসপাতাল রোড, প্রেসক্লাব রোড, বাসস্ট্যান্ড সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ শফি সিদ্দিকী চত্তরে এসে সমবেত হয়। র‌্যালিতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।
পরে কালিহাতী শহীদ শফি সিদ্দিকী চত্তরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও যায়যায়দিনের কালিহাতী সংবাদদাতা আ. হাই শিবলীর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার সাবেক মেয়র আনছার আলী বিকম, উপজেলা জাতীয় পার্টির(এ) সাধারণ সম্পাদক ও কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান মতিন, উপজেলা বিএনপি নেতা মো. মজনু মিয়া, কালিহাতী অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদুল ইসলাম শহীদ প্রমুখ।
ইফতার ও দোয়া মাহফিলে ফ্রেন্ডস ফোরামের সদস্য নাছির, তারেক, পলাশ, রফিক, নুরুন্নবী প্রমুখ সহ শতাধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন। পরে ১৩ বছরে পদার্পণের কেক কেটে যায়যায়দিনের সমৃদ্ধি কামনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno