আজ- ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১২:৫৬

কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি সন্ত্রাসী হামলায় আহত

 
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কালিহাতী উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ তোতা।

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা(৬০) বুধবার(২৯ মে) সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা ছোট ভাই রফিক(৪৩) ও ভাতিজা আবীরও(১৭) হামলায় আহত হয়। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা উপজেলার রতনগঞ্জ বাজারে তার ভাইয়ের দোকানে বসে ইফতার করেন। এর পর পরই নাগবাড়ি ইউপি সদস্য মো. আয়নাল হকের নেতৃত্বে ১৮-২০ জনের একদল সন্ত্রাসী দা, চাইনিজ কুড়াল, হকিষ্টিক নিয়ে দোকানে ঢুকে তাদের উপর এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, তার ছোট ভাই রফিক ও ভাতিজা আবীর গুরুত্বর আহত হন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী রফিক ও তার ভাতিজা আবীর।

আহত রফিক জানান, ইউপি সদস্য মো. আয়নাল হক একজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে চাঁদা না দেয়ায় আয়নাল তার উপরও হামলা করে। এ বিষয়ে বিচারাধীন মামলাটি বর্তমানে রায়ের অপেক্ষায় রয়েছে। রায়ে চাঁদাবাজদের শাস্তি হওয়ার আশঙ্কায় এ হামলা চালানো হয়েছে। তিনি আরো জানান, তাছাড়া গত উপজেলা পরিষদ নির্বাচনে তারা আওয়ামীলীগের পক্ষে নৌকাকে বিজয়ী করতে মাঠে কাজ করেছেন। পক্ষান্তরে আয়নাল হকরা আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন। এ হামলার এটাও একটি কারণ। তিনি জানান, বৃহস্পতিবার(৩০ মে) এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno