আজ- ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:২৩

কালিহাতী উপজেলা আ’লীগ সভাপতির অনিয়মের প্রতিকার দাবি!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ও বীরবাসিন্দা ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের অনিয়মের প্রতিকার চেয়ে যৌথ সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার(২০ জুন) দুপুরে পারখী ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মো. লিয়াকত আলী তালুকদার ও বীরবাসিন্দা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. সেলিম সিকদার।
লিখিত বক্তব্যে তারা বলেন, ২০১৬ সালে স্থানীয় সরকার পরিষদ বিধিমালা অনুসারে কালিহাতী উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নির্বাচন অনুষ্ঠিত হলেও বাংড়া, পারখী ও বীরবাসিন্দা ইউনিয়নে নির্বাচন হয়নি- নির্বাচনী তফসিলও নির্বাচন কমিশন ঘোষণা করেনি। অথচ কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার অনিয়মের মাধ্যমে ২০১৬ সালেই ১০টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নের দলীয় প্রার্থী বাছাই করে কেন্দ্রে অনুমোদনের জন্য পাঠান। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, যেখানে তিনটি ইউনিয়নের তফসিলই ঘোষণা করা হয়নি সেখানে তিনি কিভাবে ১২টি ইউনিয়নের দলীয় প্রার্থীর মনোনয়নের জন্য প্রস্তাব পাঠান? তারা মোজহারুল ইসলাম তালুকদারের এহেন অনিয়মের প্রতিকার ও তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
এ সময় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, কোকডহড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আক্তারুজ্জামান।
এ বিষয়ে কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার জানান, সংবাদ সম্মেলনে তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। যথাযথ নিয়ম মেনে পারখী ইউনিয়নে উপজেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান(তোতা) ও বীরবাসিন্দা ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মো. সোহরাব হোসেনের নাম দলীয় মনোনয়নের জন্য তারা প্রস্তাব করেছিলেন। তিনি দীর্ঘ ২৮ বছর যাবত উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনছার আলী একজন সজ্জ্বন ব্যক্তি হিসেবে সকলের কাছে পরিচিত। দল, দলের কর্মী ও এলাকায় জনবিচ্ছিন্ন এবং একাধিক মামলার আসামি হওয়ায় সংবাদ সম্মেলনকারীদের দলীয় মনোনয়নের জন্য সুপারিশ করা হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno