আজ- ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:০৬

কুড়িয়ে পাওয়া ইয়াবা নষ্ট করায় শিশুকে পিটিয়ে আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে কুড়িয়ে পাওয়া ইয়াবা ট্যাবলেট নষ্ট করায় মাইজবাড়ি গ্রামের ওয়াসিমের ৫ বছরের শিশু নাঈমকে নির্মমভাবে নির্যাতন ও মারধর করেছে ইয়াবা ব্যবসায়ী। শুক্রবার(৮ জুন) সন্ধ্যায় উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। একই গ্রামের মৃত ময়নাল হক তালুকদার মাখনের ছেলে ইয়াবা ব্যবসায়ী শিথিল তালুকদার শিশুটিকে পিটিয়ে আহত করে হাসপাতালে পাঠিয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের ওয়াসিমের ৫ বছরের শিশু নাঈম মাইজবাড়ি কমিউনিটি ক্লিনিক সংলগ্ন স্থানে খেলতে যায়। এসময় শিশুটি একটি পরিত্যক্ত সিগারেটের প্যাকেট দেখতে পেয়ে হাতে নিয়ে সিগারেটের প্যাকেটটি ছিড়ে ফেলে। সিগারেটের প্যাকেটের ভিতরে থাকা ইয়াবা ট্যাবলেট মাটিতে পড়ে নষ্ট হয়ে যায়। এসময় একই গ্রামের মৃত মাখন তালুকদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী শিথিল তালুকদার ইয়াবা নষ্ট হওয়ায় শিশুটিকে নির্মম নির্যাতন ও মারধর করে। শিশুটি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে মাটি থেকে তুলে গলা চেপে ধরে পাশের কচু ক্ষেতে ছুঁড়ে ফেলে দেয়। শিশুটির দাদি রোমেছা বেগম স্থানীয় ইউপি সদস্য এসএম রাসেল কাদেরের সহায়তায় তাকে উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
শিশু নাঈমের দাদি রোমেছা বেগম জানান, ছোট শিশু প্যাকেটে কি আছে না আছে সেটা বুঝতে পারেনি। খেলার সময় প্যাকেট ছিঁড়ে ফেলেছে। প্যাকেটের ভিতর নাকি ইয়াবা ট্যাবলেট ছিল। তাতেই নাতিকে ধরে মারধর করেছে। এ ঘটনার পর থেকে শিশুটি কথা বলাতে পারছেনা। বিচার চাইতে গেলে শিথিল তালুকদার মেরে ফেলার হুমকি দেয়। ভয়ে নাতিকে নিয়ে রাতে হাসপাতালে যেতে সাহস পাননি। তাই শনিবার(৯ জুন) সকালে হাসপাতালে যান।
নাম প্রকাশে অনিচ্ছুক মাইজবাড়ি গ্রামের অনেকেই জানান, শিথিল তালুকদাররা এলাকার প্রভাবশালী। শিথিল তালুকদার সেনাবাহিনীতে চাকুরি করতো। শুনেছি বছর খানেক আগে তাকে সেনাবাহিনী থেকে মাদক সেবনের দায়ে চাকুরিচ্যূত করা হয়। এখন তিনি ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করছেন।
ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. রাকিবা সুলতানা জানান, মারধর করার কারণে ভয়ে শিশুটি আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে। তাকে শিশু ওয়ার্ডে ৩ নং বেডের ভর্তি করা হয়েছে। এখন কিছুটা সুস্থ হলেও পুরোপুরি স্বাভাবিক হতে সময় লাগবে।
ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া জানান, শিশু মারধরের বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় তিনি বলেন, যত প্রভাবশালীই হোক না কেন, মাদক ব্যবসায়ীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno