আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৩:৫৯

কোটা বহালের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের কোটা বহালের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানরা। এ সময় আন্দোলনকারীরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপিও প্রদান করে। সোমবার(৮ অক্টোবর) সকালে স্থানীয় শহীদ মিনারের সামনে টাঙ্গাইল জেলা মুক্তিযুদ্ধ চেতনা বাস্তবায়ন মঞ্চ এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক বীরপ্রতীক, নাগরপুর উপজেলার সাবেক কমান্ডার মো. সোজায়েত হোসেন, বাসাইল উপজেলার সাবেক কমান্ডার নুরুল ইসলাম নুরু, আব্দুস সবুর খান বীরবিক্রমের ছেলে মাহবুবুর রহমান বিপ্লব প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নিজেদের জীবন বাজি রেখে যুদ্ধ করেছি। ওই সময়ে আমরা বেতন ভাতা ও সম্মানীর আশায় যুদ্ধ করিনি। বাংলাদেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছিলাম। মুক্তিযোদ্ধা কোটা ছিল, আছে ও ভবিষ্যতেও থাকবে। তাই মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবি জানান তারা। তা না হলে কঠোর হতে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন মুক্তিযোদ্ধারা।
পরে নিরালার মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno