আজ- ২২শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০০

গোপালপুরে একই স্থানে আ’লীগের দু’পক্ষ কর্মসূচি দেয়ায় ১৪৪ ধারা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুরে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপ একই স্থানে কর্মসূচি আহ্বান করায় বিশৃঙ্খলা এড়াতে সেখানে স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। বৃহস্পতিবার(৩০ আগস্ট) সকাল ৭টায় এই আদেশ জারি করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে বলেও নিশ্চিত করেছেন তিনি।
জানাগেছে, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার উপজেলার নলীন মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভার আয়োজন করেন। অপরদিকে, একই মাঠে স্থানীয় সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের নেতাকর্মীরা ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামিদের ফাঁসির দাবিতে জনসভা ও বিক্ষোভ মিছিলের ডাক দেয়।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুছ ছালাম মিয়া জানান, আওয়ামী লীগের স্থানীয় এমপি গ্রুপ ও গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের গ্রুপ একই বিদ্যালয়ের মাঠে পৃথক কর্মসূচি ঘোষণা করায় সেখানে বিশৃঙ্খলা এড়াতে ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বৃহস্পতিবার সকাল ৭টা থেকে সেখানকার পরিবেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারির আদেশ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno