আজ- ১৪ই অক্টোবর, ২০১৯ ইং, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:০৫

গোপালপুরে প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতাসহ আহত ৩

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার বরশিলা বাজারে রোববার(২২ সেপ্টেম্বর) প্রতিপক্ষের হামলায় আওয়ামীলীগ নেতাসহ তিন জন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হারুন-অর-রশিদ তালুকদার(৫৫), তার ভাতিজা মামুন তালুকদার(২৮) ও ভাই আব্দুল করিম তালুকদার(৪০)। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গোপালপুর উপজেলার বরশিলা গ্রামের আ. মজিদের ছেলে রফিকুল ইসলাম লাভলু(৫০), আজাহারের ছেলে আ. কদ্দুছ(২৪), রফিকুল ইসলাম(৪০), আল আমিন (২২) এবং মৃত আ. আজিজের ছেলে সোলায়মান(২৫), লুৎফর(৩২), তোতা শাহ এর ছেলে সবুর(২৫) ও ভাদাইল আটাগ্রামের গেতা শেখের ছেলে ইয়াছিন (৩৫), কোরবান আলীর ছেলে লাল মিয়া (৪৫) এবং লাল মিয়ার ছেলে ফারুক (২২) সংঘবদ্ধ হয়ে বরশিলা বাজারে রাইস মিলের সামনে অতর্কিত চালায়। হামলায় উল্লেখিত তিনজন গুরুত্বর আহত হন। রোববার রাতে হামলাকারীরা আহতদের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ বিষয়ে গোপালপুর উপজেলা আ’লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এ বিরোধের সূত্রপাত। হামলাকারীরা বিএনপি-জামাত পন্থী। এ ঘটনায় নিজেই বাদী হয়ে মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার বিষয়টি তিনি জানতে পেরেছেন। এখনও থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno