আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৩

গোপালপেুরে ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় এসআইসহ ছয় পুলিশ প্রত্যাহার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে জুয়া খেলার সময় পুলিশি অভিযানে এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের ও এএসআই আশরাফুল আলম এবং চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার(২৪ মে) রাত ১১টার দিকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থলে পৌঁছে ওই পুলিশ সদস্যদের প্রত্যাহার করার সিদ্ধান্ত দিলে আন্দোলনকারী সড়ক অবরোধ তুলে নেন। নিহত আব্দুল হাকিম (৫০) ঝাওয়াইল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ও পেশায় মাংস ব্যবসায়ী।
জানা যায়, শুক্রবার বিকালে পুলিশ ওই আড্ডাস্থল থেকে চারজনকে আটক করে। এসময় পুলিশের নির্যাতনে এক ব্যবসায়ী মারা যান। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী রাতে বিক্ষোভ মিছিল ও থানার সামনে সড়ক অবরোধ করে দোষী পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে থানা অবরোধ করে রাখে। পরে রাত সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থলে পৌঁছে এসআই আবু তাহের ও এএসআই আশরাফুল আলম এবং চার কনস্টেবলকে প্রত্যাহার করার ঘোষণা দেন। এ ঘোষণার পর থেকেই বিক্ষোভকারীরা শান্ত হন ও অবরোধ তুলে নেন।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, হাকিম এর মৃত্যুর জন্য স্থানীয় এলাকাবাসী পুলিশকে দায়ী করেন ও শাস্তির দাবি জানান। এ ঘটনায় আন্দোলনরত এলাকাবাসীকে শান্ত করতে টাঙ্গাইল থেকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এসে জড়িত গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের, এএসআই আশরাফুল এবং চার পুলিশ সদস্যকে টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করার সিদ্ধান্ত দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno