আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:০২

ঘাটাইলে এমপি রানা’র বিচার দাবিতে আওয়ামীলীগের গণমিছিল

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বিচার দাবিতে সোমবার(১৪ মে) বিকালে গণমিছিল ও সভা করেছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমদ ও যুবলীগের নেতা শামীম এবং মামুন হত্যা মামলার অন্যতম আসামি এমপি রানা দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ গণমিছিলের আয়োজন করা হয়। ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত গণমিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্যে রাখেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুর রহিম মিয়া, রসলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সরোয়ার আলম রুবেল, ঘাটাইল পৌর মেয়র লিটন সরকার, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি আবু সাঈদ রুবেল প্রমুখ। বক্তারা অবিলম্বে এমপি রানাকে দল থেকে বহিষ্কার ও দ্রুত বিচার সম্পন্ন করার জন্য দাবি জানান।
উল্লেখ্য, এমপি রানা জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার প্রধান আসামি। ২০১৬ সালে ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পনের পর থেকে তিনি কারাগারে আছেন। এছাড়াও তিনি টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়ন যুবলীগের নেতা শাশীম ও মামুন হত্যা মামলার আসামি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno