আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৫:৩০

ঘাটাইলে ড্রামের ভিতর থেকে দ্বি-খন্ডিত লাশ উদ্ধার ॥ দু’জন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইলে ড্রামের ভিতর থেকে এক ব্যক্তির দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার(১৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পৌর শহরের খিলপাড়া ব্রিজের নিচে ধান ক্ষেতে ড্রামের ভেতর পলিথিনে মোড়ানো দ্বি-খন্ডিত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন হেলু (৩২) গোপালপুর উপজেলার ডুবাইল গ্রামের গাজি শেকের ছেলে। নিহত হেলু ঘাটাইলের চান্দসি গ্রামের আ. বাছেদের মেয়ে পারভীন আক্তারকে বিয়ে করে ‘ঘরজামাই’ থেকে ভাঙ্গারীর ব্যবসা করতেন।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তারা হচ্ছেন, নিহতের প্রতিবেশি ঘাটাইল উত্তর পাড়ার আ. মালেকের ছেলে সাহেদ ও মহু মিয়ার ছেলে রিকশা চালক মিন্টু।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মাকছুদুল আলম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে একটি ড্রামের ভিতর থেকে ব্লু-রঙের পলিথিনে মোড়ানো দ্বি-খন্ডিত লাশটি উদ্ধার করা হয়। ড্রামটি ধান ক্ষেতে ফেলার প্রত্যক্ষদর্শীর সূত্র ধরে, দ্রুত অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রতিবেশি সাহেদ ও রিকশা চালক মন্টু প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। হত্যার কারণ উদ্ঘাটন ও মামলার প্রস্তুতি চলছে। দুর্ধর্ষ এ ঘটনায় নারী সংক্রান্ত কোন বিষয় জড়িত থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno