আজ- ২০শে জুন, ২০১৮ ইং, ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৪৮

ঘাটাইলে বিচ্ছেদের শঙ্কায় এক রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বগা মধ্যপাড়া গ্রামে শনিবার(২৬ মে) রাতে দ্বিতীয় স্ত্রীর সাথে বিচ্ছেদের আশঙ্কায় একই রশিতে ঝুলে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছে। রোববার(২৭ মে) সকাল ১০ টার দিকে পুলিশ ওই দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। নিহতরা হচ্ছেন, বগা মধ্যপাড়া গ্রামের নূরু কাজীর ছেলে তারা কাজী (২৭) ও তার স্ত্রী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোয়ালপাড়া গ্রামের খাজা মিয়ার মেয়ে খাদিজা খাতুন(২৪)।
পুলিশ ও স্থানীয়রা জানান, তারা কাজী ঢাকায় গার্মেন্টসে চাকুরি করার সময় প্রথম স্ত্রী রেখে তিন মাস আগে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী একই উপজেলার মামুদপুর গ্রামের জোয়াহের আলী মেয়ে সুমাইয়্যা বেগম আদালতে মামলা করেন। এরপর থেকে তারা কাজী দ্বিতীয় স্ত্রী খাদিজাকে নিয়ে ঢাকায় বসবাস করছিল। সম্প্রতি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে তারা কাজী ঢাকা থেকে বাড়ি আসলে পরিবারের সবাই দ্বিতীয় স্ত্রীকে তালাক দিতে চাপ সৃষ্টি করে। দ্বিতীয় স্ত্রীর সাথে বিচ্ছেদের আশঙ্কায় ওই রাতেই বাড়ির পাশে আমগাছে দু’জন এক রশিতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।
তারা কাজীর প্রথম স্ত্রী সুমাইয়্যা বেগম জানান, স্বামীর সাথে আমার কোন দ্বন্দ্ব ছিল না। তিন দিনের মেয়ে তামান্নাকে রেখে তিনি ঢাকায় বিয়ে করেন।
স্থানীয় ইউপি সদস্য (সংরক্ষিত) রুবি আক্তার জানান, তারা কাজী শরিবার বিকালে তার কাছে গিয়ে দ্বিতীয় স্ত্রীকে ছেড়ে দেয়ার কথা বলেছিল।
স্থানীয় ইউপি সদস্য হেলালুর রহমান জানান, দ্বিতীয় স্ত্রীকে ছাড়তে পারবে না বিধায় আবেগে আত্মহত্যা করেছে।
সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রহিম মিয়া জানান, দ্বিতীয় স্ত্রীকে ছাড়তে পারবে না বলেই হয়তো দু’জন মিলে একসাথে আত্মহত্যা করেছে।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno