আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৬

চাঁদাবাজ ও ভূমিদস্যুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানী গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে ভূমিদস্যুতা ও চাঁদাবাজির অভিযোগ এনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৯ আগস্ট) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী মা ফিলিং স্টেশনের মালিক মো. ইব্রাহিম মিয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. ইব্রাহিম মিয়া বলেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানী গ্রামের মো. জাহাঙ্গীর হোসেন স্থানীয় পর্যায়ে চাঁদাবাজ, সন্ত্রাসী, ভ‚মিদস্যু বাহিনীর প্রধান। তার দলের অন্যতম সদস্য মো. নুরুল ইসলাম, আলম মিয়া, আফরোজা ও বছিরন। এদের প্রধান কাজ মানুষকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে মিথ্যা মামলা করার হুমকি দিয়ে চাঁদা আদায় করা এবং জাল দলিল করে ভ‚মি দখল করা। এই সন্ত্রাসী সিন্ডিকেট আমার ব্যবসা প্রতিষ্ঠান ‘মা সিএনজি ফিলিং ষ্টেশন’ ধংস করে দেবে বলে হুমকি দিচ্ছে। আমি আইনের আশ্রয় নিলে আমাকে ও আমার দুই ছেলেকে গুম করে ফেলবে বলে ভয়ভীতি দেখায়।

তিনি বলেন, মো. জাহাঙ্গীর হোসেন আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশন করে আমার ব্যবসার সুনাম নষ্ট করবে- এমন হুমকি- ধমকি দেয়। অবশেষে আমি বাধ্য হয়ে এই বাহিনীর হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সার্বিক বিষয় উল্লেখ করে ২০১৭ সালের ১০ অক্টোবর টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করি। মো. জাহাঙ্গীর হোসেন নকল দলিল তৈরি করে(নং-২৬৭৯, তাং-১৩/০৮/১৯৬৯ইং)। ওই নকল দলিলের বিরুদ্ধে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা(নং-সিআর ৩৬৯/২০১৮ইং) দায়ের করেছি- যা পিবিআই তদন্ত পূর্বক সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করেছে।

তিনি আরো বলেন, মো. জাহাঙ্গীর হোসেন তাঁর আজ্ঞাবহ বছিরন নামে এক মহিলাকে বাদী বানিয়ে আমার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। বছিরন তার বাহিনীর সদস্যদের নিয়ে গত ২০জুলাই তারিখে আমার কাছ থেকে এক লাখ টাকা ছিনিয়ে নেয় এবং আরো নয় লাখ টাকা চাঁদা দাবি করে। এ বিষয়ে আমি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা(নং-৩৩৪/১৯ইং) দায়ের করেছি।
সংবাদ সম্মেলনে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno