আজ- ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:৪৭

জননেতা আব্দুল মান্নানের চর্তুদশ মৃত্যু বার্ষিকী কাল

 

দৃষ্টি নিউজ:

মহান স্বাধীনতা সংগ্রামের বীর সেনানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এমএনএ ইনচার্জ, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী জননেতা আব্দুল মান্নানের চর্তুদশ মৃত্যু বার্ষিকী আগামিকাল বৃহস্পতিবার(৪ এপ্রিল)।
জননেতা আব্দুল মান্নানের চর্তুদশ মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ ও মরহুমের পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে নেতার কবরে পুস্পার্ঘ অর্পণ, গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।
টাঙ্গাইলের কৃতি রাজনীতিক আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য থাকাবস্থায় বিগত ২০০৫ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন। বর্ণাঢ্য ও দীর্ঘ দিনের আদর্শিক রাজনৈতিক জীবনের ধারক আব্দুল মান্নান স্বাধীন বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেন। পরে তিনি স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্বে ছিলেন।
জাতীয় সংসদের টাঙ্গাইল-১(সদর-দেলদুয়ার) আসন থেকে একাধিকবার সদস্য নির্বাচিত হয়েছেন। ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতাল(বর্তমানে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল)সহ অনেক জনকল্যাণমূলক কর্মকান্ডের মধ্য দিয়ে তিনি টাঙ্গাইলবাসীর কাছে স্মরণীয় হয়ে রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno