আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪২

জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সভা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সদর আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ মোজাম্মেল হকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৯ আগস্ট) দুপুরে জেলা জাতীয় পার্টির কার্যালয়ে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
জেলা জাতীয় যুগ্ম-আহ্বায়ক সৈয়দ শামসুদৌহা যুব রাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শহর জাতীয় পার্টির সদস্য সচিব আহসান খান আছু, মির্জাপুর উপজেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম, ধনবাড়ী উপজেলার সভাপতি জীবন মাহমুদ শক্তি, প্রচার সম্পাদক সাকেদুল ইসলাম, ভূঞাপুর উপজেলার সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ছাত্র সমাজের আহ্বায়ক কৌশিক আহমেদ রাজু।
প্রতিবাদ সভায় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, ‘আমার বিরুদ্ধে যে মামলা দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে মামলা দেওয়া হয়েছে।’
উল্লেখ্য, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সহ পাঁচ জনের বিরুদ্ধে টাকা ছিনতাই, হত্যার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে মামলা করেছেন জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুস সালাম চাকলাদার। গত ১ আগস্ট(বুধবার) টাঙ্গাইলের বিচারিক হাকিম আদালতের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মোছাম্মৎ মনিরা সুলতানা মামলাটি গ্রহণ করেন এবং ২৪ ঘণ্টার মধ্যে তালিকাভুক্ত (রেকর্ড) করার জন্য টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno