আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৫

টাঙ্গাইলের সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ ফারুক ইস্পাহানী আর নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সপ্তসুর সাংস্কৃতিক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ফারুক ইস্পাহানী বুধবার(৭ নভেম্বর) দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শহরের শিবনাথ পাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি…….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন।
ইস্পাহানী প্রিণ্টিং প্রেসের স্বত্ত্বাধিকারী সৈয়দ ফারুক ইস্পাহানী জীবদ্ধশায় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত এবং টাঙ্গাইলের একজন গুনী সঙ্গীত শিল্পী ছিলেন। তিনি মহান স্বাধীনতা পরবর্তীকালে টাঙ্গাইলে প্রতিষ্ঠিত আলোচিত সাংস্কৃতিক গোষ্ঠী ‘তোলপাড়’ এর অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন। বুধবার বাদ এশা শহরের শিবনাথ হাইস্কুল জামে মসজিদে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
সৈয়দ ফারুক ইস্পাহানীর মৃত্যুতে টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে সপ্তসুর সাংস্কৃতিক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট গীতিকার, সুরকার ও সঙ্গীত শিল্পী ফিরোজ আহমেদ বাচ্চু সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও নাট্য সংগঠনের পক্ষ থেকে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno