আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:০৯

টাঙ্গাইলে অবৈধ দোকান উচ্ছেদে অভিযান

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে সবচেয়ে বড় সব্জির পাইকারী বাজার শহরের পার্ক বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে ফভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। অভিযানে প্রায় অর্ধশত অবৈধ দোকান ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। মঙ্গলবার(৪ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের নেতৃত্বে জেলা প্রশাসনের সহযোগিতায় টাঙ্গাইল পার্ক বাজারে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন, সরকারের নির্দেশ ক্রমে টাঙ্গাইলের পার্ক বাজারে যে সব অবৈধ দোকান রয়েছে সেগুলোর মালিকদেরকে আমরা ৪-৫ বার লিগ্যাল নোটিশ দিয়েছি। বার বার লিগ্যাল নেটিশ দেয়ার পরেও তারা অবৈধ দোকানগুলো সরিয়ে নেয়নি। বাধ্য হয়ে মঙ্গলবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো বলেন, পার্কবাজার ছাড়াও টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের টিম উচ্ছেদ অভিযান পরিচালনা করে।
জানা গেছে, দীর্ঘদিন ধরে কতিপয় ব্যক্তি রাজনৈতিক ছত্রছায়ায় অবৈধভাবে দোকান ঘর নির্মাণ করে ব্যবসা করছিল। বার বার লিগ্যাল নোটিশ দেওয়া সত্বেও প্রভাবশালীদের কারণে তাদের উচ্ছেদ করা যাচ্ছিল না। ফলে সরকার লাখ লাখ টাকা রাজস্ব আদায় থেকে বঞ্চিত হচ্ছিল। স্থানীয় জনগন সরকারের এই উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno