আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:৫৩

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২) সদস্যরা। সোমবার(১৮ জুন) রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা এবং সদর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার(১৯ জুন) র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম এ তথ্য জানান।
র‌্যাব কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপণে সংবাদ পেয়ে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামে সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে ইয়াবাসহ কবির হোসেন (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। গ্রেপ্তারকৃত কবির হোসেন ওই গ্রামের শামসুল হকের ছেলে। এসময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
অন্যদিকে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে সোহেল রানা(৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোহেল রানা টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কামদেববাড়ী গ্রামের আব্দুল মজিদের ছেলে। এসময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno