আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:০৫

টাঙ্গাইলে করোনা ভাইরাসের ঝুঁকি বাড়ছে ॥ মোট আক্রান্ত ১৩১, মৃত্যু ৪

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে দিন দিন করোনা ভাইরাসের ঝুঁকি বাড়ছে। ঈদের দিন ২৫ মার্চ(সোমবার) সকাল পর্যন্ত একদিনে ১৩ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর রাতে আরো ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

এ নিয়ে জেলায় একদিনে সর্বোচ্চ ৩৫ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া যায়, যা জেলার একদিনের নতুন রেকর্ড। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ২৫ ও ২৬ মে কোন নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়নি।

সিভিল সার্জন অফিস সূত্রে প্রকাশ, গত ১৯, ২০, ২১, ২৩ ও ২৪ তারিখের পাঠানো নমুনা পরীক্ষার ফলাফল অনুযায়ী নতুন পজিটিভ ৩৫ জন । আক্রান্তদের মধ্যে জেলার মির্জাপুরে ১২, ধনবাড়ী ৬, নাগরপুরে ৫, মধুপুর ৫, দেলদুয়ারে ৩, কালিহাতী ২, ঘাটাইল ও বাসাইলে ১জন করে করোনা পজেটিভ রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়াল ১৩১ জন। আক্রান্তদের মধ্যে জেলার দেলদুয়ারে পিতা-পুত্র ও মির্জাপুরে একই পরিবারের ৫ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মোট পজিটিভ ১৩১ জনের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ৩০, ভূঞাপুর ৯, সখিপুর ৭, দেলদুয়ার ১৯, নাগরপুর ১৫, গোপালপুর ৮, ধনবাড়ী ১১, সদর ৬, কালিহাতী ৭, ঘাটাইল ৭, মধুপুর ১০ ও বাসাইলে ২জন রয়েছে। ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন ৪জন। এরমধ্যে ঘাটাইলে ২, মির্জাপুরে ১ ও ধনবাড়ীতে ১ জন।

ঢাকা, ময়মনসিংহ ও নিজ বাড়িতে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন সর্বমোট ৯৭জন। এরমধ্যে সখীপুরে ১, দেলদুয়ার ১৯, মির্জাপুর ২৪, গোপালপুর ৫, ধনবাড়ী ৮, সদর ৫, ভূঞাপুর ৩, নাগরপুর ১০, কালিহাতী ৭, মধুপুর ৯, ঘাটাইল ৪ ও বাসাইলে ২জন। এরমধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩০জন। তাদের মধ্যে ভূঞাপুরে ৬, নাগরপুর ৫, মির্জাপুর ৫, মধুপুর ১, সদর ১, সখীপুর ৬, গোপালপুর ৩, ঘাটাইল ১ ও ধনবাড়ীতে ২জন।

সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান জানান, সোমবার পাওয়া ফলাফলে সকালে ১৩ জন ও রাতে ২২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় একদিনে সর্বোচ্চ ৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, স্ব স্ব উপজেলা প্রশাসনের কাছে তথ্য পাঠিয়ে দেয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন, চিকিৎসার ব্যবস্থার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়াও তাদের লেবু, কালো জিরা, মধু, আদা পাঠিয়ে তা ব্যবহারের পদ্ধতি ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।

তিনি জেলাবাসীকে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আরো বেশি সতর্কতা অবলম্বনের পরামর্শ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno