আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  রাত ৪:৪৩

টাঙ্গাইলে ছাত্রদল, যুবদল ও জামায়াতের ১০ নেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় বুধবার(১০ অক্টোবর) ভোরে সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুর নির্বাচনী এলাকা টাঙ্গাইলের ভূঞাপুরে ছাত্রদল ও যুবদলের পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপরদিকে, নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের রাথুরাস্থ মুন ব্রিকফিল্ডে বুধবার ভোরে অভিযান চালিয়ে বিএনপি ও শিবিরের পাঁচ নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে।
ভূঞাপুর থেকে গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ভূঞাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম-আহ্বায়ক মহসিন তালুকদার দীপু, ইবরাহীম খাঁ সরকারি কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেন। নাগরপুর থেকে গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নাগরপুর উপজেলার মামুদনগর গ্রামের ইসলামী ছাত্র শিবির নেতা মো. শাহালম শাহীন, পাঁচরাইল গ্রামের ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রতন মিয়া, ছোট বাগজান গ্রামের ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এনামুল করিম লিটন, দুয়াজানী গ্রামের বিএনপি নেতা আজিজুল আজিজ এবং মামুদনগর গ্রামের বিএনপি নেতা মো. মজিদ মিয়া।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুস ছালাম মিয়া বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার উদ্দেশ্যে বুধবার সকালে বিএনপি নেতাকর্মীরা ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় থানা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলুর নবনির্মিত ভবনে গোপন মিটিং করছে এমন সংবাদ পেয়ে পুলিশ ওই ভবনে অভিযান চালায়। এ সময় পুলিশ ছাত্রদল ও যুবদলের পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতা ও রাষ্ট্রীয় নিরাপত্তা বিঘেœর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পরে বুধবার দুপুরের দিকে তাদেরকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।
নাগরপুর থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার উদ্দেশ্যে গোপন মিটিং করার সময় বুধবার ভোরে পুলিশ পাকুটিয়ার মুন ব্রিকস এ অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তিদের গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno