আজ- ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:৪৬

টাঙ্গাইলে ছাত্রলীগের স্বাগত সভায় কাদের সিদ্দিকীর পথসভা পণ্ড

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহরে একই স্থানে ছাত্রলীগের স্বাগত সভা ডাকায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তমের পথসভা পণ্ড হয়েছে। বৃহস্পতিবার(৮ নভেম্বর) বিকালে টাঙ্গাইল শহরের শহীদ মিনার চত্বরে এ ঘটনা ঘটে।
কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকাল চারটার দিকে টাঙ্গাইল শহরের শহীদ মিনার প্রাঙ্গনে পথসভা করতে চেয়েছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। মির্জাপুরের গোড়াই পাড় হয়ে টাঙ্গাইল আসার পথে খবর পাওয়া যায়, ‘শহীদ মিনার প্রাঙ্গন ছাত্রলীগের লোকজন দখল করেছে। পুলিশও শহীদ মিনার ও এর আশপাশে অবস্থান নেয়। কৃষক শ্রমিক জনতা লীগের সভার জন্য মাইক টানাতে বাধা দেয় ছাত্রলীগের লোকজন। কিন্তু বঙ্গবীর কোন অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হতে দিতে চাননি। তাই তিনি সেখানে পথসভা করতে যাননি।
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানাতে আগে থেকেই শহীদ মিনার প্রাঙ্গনে ছাত্রলীগ একটি অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে কৃষক শ্রমিক জনতা লীগের কোন পথসভা ছিল বলে তাদের জানা ছিল না। তবে জেলা ছাত্রলীগের একাধিক নেতা বক্তব্যে জানান, ঢাকা-টাঙ্গাইল কমিউটার ট্রেন যাত্রার উদ্বোধন উপলক্ষে ও সরকারের এ উদ্যোগকে স্বাগত জানাতে তারা এই সভার আয়োজন করেছেন।
এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান বলেন, কাদের সিদ্দিকীর বক্তব্য দেয়ার মতো পরিবেশ শহীদ মিনার প্রাঙ্গনে ছিল না। এজন্য হয়তো তারা পথসভা করেনি। নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ সেখানে মোতায়েন ছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno