আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  দুপুর ২:৪১

টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে রোববার(১৭ মার্চ) সকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে আনন্দ র‌্যালির উদ্বোধন করা হয়। দিনব্যাপী অন্য কর্মসূচির মধ্যে ছিল, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, দোয়া মাহফিল, ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা, জন্মদিনের কেক কাটা, হাসপাতাল- সরকারি শিশু পরিবার-এতিমখানা-জেলখানায় উন্নতমানের খাবার পরিবেশন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গীতিনাট্য পরিবেশন, পুরস্কার বিতরণ সহ আরো নানা আয়োজন।
র‌্যালিটি শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মূখ্য আলোচক ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত কুমার সিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ। শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এর আগে আনন্দ র‌্যালির নেতৃত্ব দেন, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এ সময় টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী, নাহার আহমেদ, শহর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনিসহ প্রশাসনের উর্র্ধতন কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা র‌্যালিতে অংশ নেয়।
এছাড়া জেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদ সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পৃথকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno