আজ- ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৪০

টাঙ্গাইলে তৃতীয় দিনে পরিবহন ধর্মঘটে চরম দুর্ভোগ

 

দৃষ্টি নিউজ:


নিরাপত্তার কারণ দেখিয়ে তৃতীয় দিনের মতো রোববার(৫ আগস্ট) টাঙ্গাইলেও পরিবহন ধর্মঘট পালন করেছেন বাস মালিক ও শ্রমিকরা। ফলে টাঙ্গাইল থেকে ঢাকাসহ অন্যান্য জেলার সাথে বাস চলাচল বন্ধ রয়েছে। এ কারণে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। তাদের পায়ে হেঁটে ও তিনচাকার যানে চড়ে গন্তব্যে যেতে হচ্ছে। তবে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশও সতর্ক অবস্থানে রয়েছে। শুক্রবার(৩ আগস্ট) সকাল থেকে সকল যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে।
সরেজমিনে টাঙ্গাইলের নতুন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, গত দুই দিনের মতো রোববারও বাস, কোচ ও মিনিবাস চলাচল বন্ধ রয়েছে। টাঙ্গাইল থেকে কোন বাস জেলার বাইরে যায়নি এবং অন্য জেলার বাসও টাঙ্গাইলে প্রবেশ করেনি। একই সাথে জেলার অভ্যন্তরীন সড়কেও বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।
গাড়ি চালক আরফিন পলাশ জানান, ‘কয়েকদিন ধরে আমরা গাড়ি বের করছি না। আজকেও আমাদের গাড়ি চলাচল করছে না। এমন কি অন্যন্য জেলা থেকেও কোন গাড়ি বাসস্ট্যান্ডে প্রবেশ করছে না। এভাবে চলতে পারে না। আমরা এ অবস্থার দ্রুত সমাধান চাই।
টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জানান, ‘রোববার তৃতীয় দিনের মতো সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও নিরাপত্তার কারণে বাস চলাচল বন্ধ রয়েছে। পুরো জেলায় সব ধরণের যানবাহন করছেনা। যখন মহাসড়কে নিরাপত্তা ফিরে আসবে পুনরায় যানবাহন চলাচল স্বাভাবিক হবে।’

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno