আজ- ২৭শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৫৮

টাঙ্গাইলে প্রথম মেলায় ৪৫ জনকে সরাসরি চাকুরিতে নিয়োগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে প্রথম চাকুরি বিষয়ক মেলা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১০ মে) সকালে টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে এ চাকুরি মেলা ও সেমিনার অনুষ্ঠিত হয়। এই মেলায় ৪৫ জনকে মেলা প্রাঙ্গণে সরাসরি চাকুরি প্রদান করা হয়।
টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের আয়োজনে স্কিলস অ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্টের অর্থায়নে পলিটেকনিক ইনস্টিটিউট কনফারেন্স হল রুমে চাকুরি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুগ্ম-সচিব ও স্কিলস অ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক এবিএম আজাদ। টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসেন খান, টাঙ্গাইল পিডিবি’র নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ আনোয়ারুল ইসলাম, হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজির নির্বাহী পরিচালক আলহাজ¦ মো. আশরাফ হোসেন, কমিউনিকেশন বিভাগের প্রধান জিল্লুর রহমান, বিআইজিএল’র ম্যানেজিং ডিরেক্টর আবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কম্পিউটার বিভাগের ইন্সট্রাক্টর হযরত আলী।
এসময় টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  
অনুষ্ঠান শুরুতে অতিথিবৃন্দ চাকুরি বিষয়ক সেমিনার উপলক্ষে আয়োজিত মেলার ১১টি স্টল পরিদর্শন করেন। এ ছাড়া অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের চাকুরিজীবী এবং চাকুরিপ্রার্থীরা অংশ নেন। এ সময় বিভিন্ন কোম্পানী থেকে মেধার ভিত্তিতে ৪৫জনকে সরাসরি চাকুরিতে নিয়োগ দেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno