আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৭

টাঙ্গাইলে বাকাশিঅকস’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর কর্মকর্তা-কর্মচারি সমিতির(বাকাশিঅকস) এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটে বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। সাংগঠনিক ১১টি পদের মধ্যে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৩জন ও অর্থ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করে। সাংগঠনিক সম্পাদকসহ বাকি ৮টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।
নির্বাচনে চেয়ার প্রতীকে ২২ভোট পেয়ে সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীকে শরাফত আলী পেয়েছেন ২১ভোট। সাধারণ সম্পাদক পদে বই প্রতীকে ২০ ভোট পেয়ে মো. জহিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. লাল মিয়া সাইকেল প্রতীকে পেয়েছেন ১২ভোট এবং অর্থ সম্পাদক পদে মোরগ প্রতীকে ২৩ ভোট পেয়ে মো. আলমগীর কবির নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাব্বির আহমেদ পেয়েছন ২০ ভোট। নির্বাচনে মোট ভোটার ছিল ৪৫জন, ভোট দিয়েছেন ৪৩জন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন ওয়ার্কসপ সুপার আবদুর রহমান।
প্রধান নির্বাচন কমিশনার মো. মোখলেছুর রহমান বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন এবং নির্বাচন শতভাগ সুষ্ঠ হয়েছে দাবি বরেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno