আজ- ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৫২

টাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের অবৈধ স্থাপনা উচ্ছেদ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় মঙ্গলবার(২৯ মে) দুপুরে ভ্রাম্যমান আদালতের উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক ঈদুল ফিতরের আগে টাঙ্গাইল শহরকে যানজটমুক্ত রাখতে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
টাঙ্গাইল জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির(বিআরটিএ) যৌথ উদ্যোগে ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সহযোগিতায় এ অভিযানে নতুন বাস টার্মিনাল এলাকার আশ-পাশের সকল অবৈধ ও ভাসমান দোকান-পাট উচ্ছেদ করা হয়। টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন খানের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী কর্মকর্তা ইমরান ফারহান সুমেল, বিআরটিএ সহকারি পরিচালক (ইঞ্জিনিয়ার) মো. আবু নাইম, ট্রাফিক ইন্সপেক্টর মো. রফিকুল ইসলাম, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক তাবিব সহ প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন খান বলেন, ঈদুল ফিতর উপলক্ষে সরকারি সিদ্ধান্ত মোতাবেক শহরকে যানজটমুক্ত রাখতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। উচ্ছেদ অভিযান ঈদ পর্যন্ত বিভিন্ন স্থানে চলবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno