আজ- ১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:৫০

টাঙ্গাইলে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আনছারীর মোটরসাইকেল শোভাযাত্রা

 

দৃষ্টি নিউজ:


আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আনছারী মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। রোববার(১০ ফেব্রুয়ারি) সকালে করটিয়া এইচএম ইন্সটিটিউশন স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে তিন শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও গ্রামাঞ্চল প্রদক্ষিণ করে করটিয়া আনছারী কমপ্লেক্সে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী বলেন, দলীয় মনোনয়নের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। সারা জীবন মানুষের কল্যাণে কাজ করেছি, আমার রাজনৈতিক জীবনের শেষলগ্নে এসেও জনসেবা করতে চাই। বিগত সময়ে করটিয়া তথা পূর্ব টাঙ্গাইলে কেউ উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন চাননি। নানাবিধ বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি বাকি জীবনটা সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই।
অন্যদের মাঝে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সদস্য শামীম আনছারী, করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাইম, সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল, করটিয়া ব্যবসায়ী বাজার কল্যাণ সমিতির সভাপতি দুলাল মিয়া ও সাধারণ সম্পাদক রাজিব তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও সরকারি সা’দত কলেজের এজিএস সোহেল আনছারী ও ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno