আজ- ১৫ই আগস্ট, ২০১৮ ইং, ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:২৫

টাঙ্গাইলে মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের সাবালিয়ায় ১৪ বছরের এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় পুলিশ শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
এলাকাবাসী জানায়, শহরের সাবালিয়া এলাকার জনৈক নজরুল ইসলামের বাড়িতে কালিহাতী উপজেলার বহুরিয়া মালতি গ্রামের বাবুল মিয়ার স্ত্রী আমেনা বেগম(৪০) ভাড়া থাকেন। তিনি বিভিন্ন সময়ে নানা মেয়ে এনে তার ভাড়া বাসায় অবৈধ কার্যকলাপ চালান।
স্থানীয়রা আরো জানায়, গত রোববার(২৭ মে) দুপুরে আমেনা বেগম তার পাশের বাসার প্রতিবন্ধী মেয়েকে ডেকে নিয়ে খদ্দের শহিদুল ইসলামের(৪৫) মাধ্যমে টাকার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক অসামাজিক কার্যকলাপে লিপ্ত করে। পরে মেয়েটি তার দাদির কাছে সবকিছু বলে। দাদি এলাকার লোকজনদের জানালে এলাকাবাসী বিষয়টি থানায় জানায়। পরে পুলিশ সেখানে গিয়ে শহিদুল ইসলামকে তার কোদালিয়ার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলার বেতগাতি গ্রামের মৃত ইনসান আলীর ছেলে।
টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা জেসমিন আক্তার জানান, আমেনা বেগম দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। তিনি বিভিন্ন মেয়েদের দিয়ে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করিয়ে থাকে। এবিষয়ে টাঙ্গাইল মডেল থানায় শহিদুল ইসলাম ও আমেনা বেগমকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১)/৩০ ধারায় ধর্ষিতার দাদি আলেয়া বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান বলেন, মামলার প্রধান আসামি শহিদুল অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ধর্ষিতা ২২ ধারায় নির্যাতনের বর্ণনা দিয়ে জবানবন্দি দিয়েছে। আদালত শহিদুল ইসলামকে জেল হাজতে পাঠিয়েছেন। অপর আসামি আমেনা বেগম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno