আজ- ২৩শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:১০

টাঙ্গাইলে ম্যাটস শিক্ষার্থীদের ক্লাস বর্জন করে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুলের(ম্যাটস) জুনিয়র লেকচারার ডা. খন্দকার আব্দুল মান্নানের বদলির আদেশ বাতিলের দাবিতে ক্লাস বর্জন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। রোববার(১২ আগস্ট) সকাল ১০ টা থেকে ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে।
শিক্ষক আব্দুল মান্নানের বদলি বাতিল করতে শিক্ষার্থীরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়। এরআগে আব্দুল মান্নানের বদলির আদেশ বাতিলের দাবিতে টাঙ্গাইল-৫(সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন ও জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের কাছে স্মারকলিপি প্রদান করে শিক্ষার্থীরা।
মেডিকেল এসিস্টেন্ট ট্রেনিং স্কুল টাঙ্গাইলের ৩য় বর্ষের শিক্ষার্থী উম্মে হাবিবা রশ্মি বলেন, ডা. খন্দকার আব্দুল মান্নান শুধু আমাদের শিক্ষকই নন, তিনি আমাদের একজন অবিভাবক। তাঁর বদলির আদেশ বাতিলের দাবি জানাচ্ছি।
অপর শিক্ষার্থী আসমাউল হুসনা দোলন বলেন, ‘রক্ত লাগে রক্ত নিন, আমাদের মান্নান স্যারকে ফেরত দিন’। তার সহযোগিতায় ছাত্রী হোস্টেলের বাইরের দেয়াল নির্মিত হওয়ায় আমরা নিরাপদে হোস্টেলে থাকতে পারছি।
শিক্ষার্থী মো. সাদিকুল ইসলাম বলেন, স্যারের বদলির আদেশ বাতিল না করা পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। আমাদের প্রতিষ্ঠানের উন্নয়ন ও আমাদের লেখাপড়ার মান বাড়ানোর জন্য স্যারকে আমাদের প্রয়োজন।
মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল টাঙ্গাইলের অধ্যক্ষ ডা. মো. হাফিজুর রহমান বলেন, মান্নান স্যার একজন ভাল মানুষ। তার মতো শিক্ষক প্রতিষ্ঠানে প্রয়োজন আছে। তাই আমি তার বদলির আদেশ বাতিলের দাবি জানিয়েছি।
উল্লেখ্য, গত ২৭ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে বদলির প্রজ্ঞাপন জারি করা হয়। ওই প্রজ্ঞাপনে মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল টাঙ্গাইলের জুনিয়র লেকচারার ডা. খন্দকার আব্দুল মান্নানের বদলির আদেশ করে ডিজি অফিসে স্থানান্তর করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno