আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:১৮

টাঙ্গাইলে যায়যায়দিনের ১৩ বছরে পদার্পণ উদাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে যায়যায়দিনের যুগপূর্তি ও ১৩ বছরে পদার্পণ অনুষ্ঠান বুধবার(৬ জুন) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল ইফতার ও দোয়া মাহফিল এবং কেক কাটা।
জেজেডি ফ্রেন্ডস ফোরাম টাঙ্গাইল শাখার সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ। স্বাগত বক্তা ছিলেন, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও যায়যায়দিনের টাঙ্গাইল প্রতিনিধি মু. জোবায়েদ মল্লিক বুলবুল। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান তোতা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও এনটিভি প্রতিনিধি মহব্বত হোসেন, নিউ এইজ প্রতিনিধি হাবিব খান, বার্ত সংস্থা ফোকাস বাংলার ফটো সাংবাদিক মাহবুবুর রহমান মারুফ, দৈনিক আমাদের অর্থনীতির প্রতিনিধি অলক কুমার দাস, দৈনিক বর্তমানের প্রতিনিধি ইমরুল হাসান বাবু, দৈনিক কালের বার্তার নির্বাহী সম্পাদক তাইজুল ইসলাম টুটুল, দৈনিক কালের স্রোতের স্টাফ রিপোর্টার মোল্লা তোফাজ্জল প্রমুখ। এছাড়া জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।
এরআগে জেজেডি ফেন্ডস ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে যায়যায়দিনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno