আজ- ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:৪৪

টাঙ্গাইলে যুবদলের সাধারণ সম্পাদক টুকুর জামিন নামঞ্জুর

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা দেয়ার অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। রোববার(৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানায় দায়ের করা সরকারি কাজে বাঁধা প্রদানের মামলায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি ও ৯৮ জনের নাম উল্লেখপূর্বক প্রায় সাড়ে তিনশ’ ব্যক্তিকে আসামি করে গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আ. হাই বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করায় রোববার দুপুরে ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির করা হয়। অপরদিকে, ওই মামলায় টুকুর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা ও আব্দুল বাকী আদালতে জামিন আবেদন করেন। জামিন শুনানি শেষে আদালতের বিচারক ফারজানা হাসনাত জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠনোর আদেশ দেন। এ সময় জামিন আবেদনের বিরোধীতা করেন আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ।
উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন উত্তরা বাসা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ(ডিবি)। পরে রাজধানীর বিভিন্ন থানার নাশকতার মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno