আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:০৮

টাঙ্গাইলে শিশুদের মাঝে শফীউল্লাহ আল মুনিরের স্কুল ব্যাগ বিতরণ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কোমলমতি শিশুদের মাঝে স্কুলব্যাগ সহ পড়া-লেখার উপকরণ বিতরণ করেছেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সম্ভাব্য প্রার্থী ও ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান পীরজাদা শফীউল্লাহ আল মুনির। বৃহস্পতিবার(১৯ জুলাই) সকাল থেকে টাঙ্গাইল পৌর এলাকার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তিনি স্কুল ব্যাগ, কলম, খাতা, পেন্সিল ও রাবার বিতরণ করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ সহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি।
ব্যক্তিগত উদ্যোগে বিশিষ্ট ক্রীড়া সংগঠক পীরজাদা শফীউল্লাহ আল মুনির বিশ হাজার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করার উদ্যোগ নিয়েছেন। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার পৌর এলাকার সাকরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাতুলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আমিনুর রহমান খান বাপ্পী প্রাথমিক বিদ্যালয়, সন্তোষ রাণী দিনমনি সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাগমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, অলোয়া ভাবানী সরকারি প্রাথমিক বিদ্যালয়, অলোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভাল্লুক কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এসএস প্যাড়াডাইস পাড়া শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় গুলোর শিক্ষার্থীদের মাঝে তিনি সরাসরি শিক্ষা উপকরণ বিতরণ করেন। পর্যায় ক্রমে তিনি পৌর এলাকার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno